ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সুবর্ণচরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ১২ জুন ২০২৪  
সুবর্ণচরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

নোয়াখালীর সুবর্ণচরে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার (১২ জুন) দুপুর ২টার দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নের চরমজিদ গ্রামে মারা যায় তারা।

মারা যাওয়া শিশুরা হলো- একই গ্রামের আবুল কালামের মেয়ে ইসরাত জাহান (১০) ও আফরিন আক্তার (৬ )। ইসরাত স্থানীয় জামিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার চতুর্থ শ্রেণির ও আফরিন একই মাদরাসার শিশু শ্রেণির শিক্ষার্থী ছিল।  

স্থানীয় সূত্র জানায়, ইসরাত ও আফরিন মাদরাসা থেকে আজ বুধবার দুপুর ১টার দিকে বাড়িতে ফেরে। পরে তারা বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। অনেকক্ষণ হয়ে গেলেও শিশু দুটি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাদের খুঁজতে শুরু করেন। পরে তারা পুকুরে নেমে দুই বোনকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আরও নিশ্চিত হতে পরিবার ইসরাত ও আফরিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানেও চিকিৎসক ইসরাত ও আফরিনকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, সুবর্ণচর উপজেলা থেকে মৃত অবস্থায় দুই শিশুকে হাসপাতালে আনা হয়েছিল। পরিবার জানায়, তারা পুকুরের পানিতে ডুবে মারা গেছে।     

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম ভূঁইয়া বলেন, গোসল করতে নেমে ছোট বোন ডুবে যায়। তাকে বাঁচাতে গিয়ে বড় বোনেরও মৃত্যু হয়। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

সুজন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়