ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পিরোজপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

পিরোজপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫১, ১৩ জুন ২০২৪  
পিরোজপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

পিরোজপুর পৌর কবরস্থানের সামনে বুধবার (১২ জুন) রাতে যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অটোরিকশার এক যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন।

নিহত ব্যক্তি হলেন পিরোজপুর সদরের খলিশাখালী এলাকার বাসিন্দা মো. আনসার মোল্লা (৬০)। আহতদের মধ্যে রেক্সোনা (৪০) ও আলামিন (৩৪) নামের দুই ব্যক্তির অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেন পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম। তিনি বলেন, ‘বাসটিকে জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।’

স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পিরোজপুর পৌর কবরস্থানের সামনে থেকে পালকি পরিবহনের একটি বাস বেকুটিয়ার দিকে যাচ্ছিল। এ সময় স্থানীয় হুলারহাট থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে পিরোজপুরের দিকে আসছিল। কবরস্থানের সামনে এলে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ওই রিকশার চার যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যান। এ সময় মো. আনসার মোল্লা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আহতদের মধ্যে রেক্সোনা ও আলামিনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপরজন পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তাওহিদুল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়