ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

নড়াইলে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, স্কুলছাত্র নিহত

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ১৩ জুন ২০২৪  
নড়াইলে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, স্কুলছাত্র নিহত

নড়াইল-যশোর-বেনাপোল মহাসড়কের চাঁচড়া এলাকায় ট্রাকের ধাক্কায় রিয়ান হাসান মাফুন (১৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে খায়রুজ্জামান (১৫) নামে মোটরসাইকেলের অপর আরোহী।

নিহত রিয়ান হাসান মাফুন নড়াইল সদর উপজেলার তুলারামপুর গ্রামের রিপন খানের ছেলে। সে চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং আহত খায়রুজ্জামান একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বুধবার (১২ জুন) রাত সাড়ে ৮ টার দিকে নড়াইল-যশোর-বেনাপোল মহাসড়কের চাঁচড়া এলাকায় যশোর থেকে নড়াইল অভিমুখে বেপরোয়া গতিতে মোটরসাইকেলটি চালাচ্ছিল রিয়ান হাসান মাফুন। পথিমধ্যে চাঁচড়া বাজার পার হয়ে তুলরামপুর হাইওয়ে থানা এলাকায় পৌঁছালে নড়াইল থেকে যশোরগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।এতে ঘটনাস্থলেই রিয়ান হাসান মাফুনের মৃত্যু হয়। অপর আরোহী খায়রুজ্জামানের বাম পা ও ডান হাত ভেঙে গেছে। তাকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে দু’জন কে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয়েছে। নড়াইল আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা বলেন, একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। গুরুতর আহত অপরজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে ও ১জন আহত রয়েছে । এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শরিফুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়