ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

টেকনাফ সৈকতে ফের ভেসে এসেছে অজ্ঞাত ব্যক্তির মরদেহ

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ১৪ জুন ২০২৪  
টেকনাফ সৈকতে ফের ভেসে এসেছে অজ্ঞাত ব্যক্তির মরদেহ

ফাইল ফটো

কক্সবাজারে টেকনাফ সৈকতে ফের অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ ভেসে এসেছে। শুক্রবার (১৪ জুন) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া সৈকত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের বয়স আনুমানিক ৪০ বছর।

টেকনাফ সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ ইলিয়াছ বলেন, দুপুরে জোয়ারের সময় টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া সংলগ্ন সাগর সৈকতে একটি মরদেহ ভেসে আসে। এ সময় স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মরদেহটি পচে দুর্গন্ধ ছড়াচ্ছে। ধারণা করা হচ্ছে, সপ্তাহখানেক আগে তার মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, সম্প্রতি টেকনাফ সৈকত ও নাফ নদীর জালিয়াপাড়া পয়েন্টে অজ্ঞাত পরিচয়ের দুটি মরদেহ উদ্ধার করা হয়। সে সময় মরদেহের গঠন ও চেহারার অবয়ব দেখে মিয়ানমারের নাগরিক বলে ধারণা করা হয়। 

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, দুপুরে টেকনাফের নোয়াখালিয়া পাড়া সংলগ্ন সৈকতে একটি মরদেহ ভেসে আসার খবর দেন স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তারেকুর/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়