ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

সিলেটে বন্যা পরিস্থিতি: সিসিকের ছুটি বাতিল

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ১৮ জুন ২০২৪   আপডেট: ১৮:২১, ১৮ জুন ২০২৪
সিলেটে বন্যা পরিস্থিতি: সিসিকের ছুটি বাতিল

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আশ্রয়কেন্দ্র ও পানি কবলিত এলাকা পরিদর্শন করেন

সিলেট মহানগরীর বেশ কিছু এলাকা পানিতে তলিয়ে গেছে। বিশেষ করে মহানগরীর নিমাঞ্চলের এলাকায় পানি প্রবেশ করেছে। এ অবস্থায় সোমবার (১৮) থেকে সিলেট সিটি করপোরেশনের কয়েকটি ওয়ার্ডে আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে।

সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী এ সব আশ্রয়কেন্দ্র ও কবলিত এলাকা পরিদর্শন করেছেন। বন্যা পরিস্থিতি সৃষ্ট হওয়ায় সিলেট সিটি করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) দুপুর ১টায় সিটি করপোরেশনের ২৬, ২৮ ও ২৯ নং ওয়ার্ডের আশ্রয়কেন্দ্রে যান সিসিক মেয়র। এ সময় তিনি কেন্দ্রে আশ্রয় নেওয়া মানুষের খোঁজ খবর নেন ও সিসিকের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘বৃষ্টির মধ্যেও আমরা সোমবার (১৭ জুন) সুন্দরভাবে ঈদ পালন করতে পেরেছি। কিন্তু আজ সুরমা নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে ২৬, ২৮ ও ২৯নং ওয়ার্ড এলাকায় পানি উঠেছে। ইতোমধ্যে আমাদের সকল কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করেছি। বন্যা পরিস্থিতি কীভাবে মোকাবিলা করা যায়, তার জন্য জেলা প্রশাসক, বিভাগীয় কমিশনার ও ১৭ পদাতিক ডিভিশনের মেজরের সঙ্গে আমি যোগাযোগ করেছি। সন্ধ্যা ৭টায় নগরভবনে বৈঠক রয়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সিসিকের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বক্স লিপন, ২৮নং ওয়ার্ডের কাউন্সিলর রায়হান আহমদ, জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর প্রমুখ।
 

নুর/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়