ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

টাঙ্গাইলে সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু কারাগারে

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ২০ জুন ২০২৪  
টাঙ্গাইলে সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু কারাগারে

সাবেক ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিন্টু তালুকদার

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন মিন্টু তালুকদারের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২০ জুন) টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক পশুপতি বিশ্বাস তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলা সূত্রে জানা গেছে, গত ৪ এপ্রিল কামাল হোসেন মিন্টু তালুকদারের নেতৃত্বে নরিল্যা গ্রামে ধনবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ হীরার নির্বাচনি কার্যালয় ও মোটরসাইকেল ভাঙচুর এবং তার কয়েকজন নেতাকর্মীকে মারধর করা হয়। এ ঘটনায় ওই গ্রামের চান মিয়া বাদি হয়ে কামাল হোসেন মিন্টু তালুকদারসহ ১৫ জনের নামে মামলা করেন।

স্থানীয়রা জানান, মামলার পর বিএনপি নেতা কামাল হোসেন মিন্টু তালুকদার উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন পেয়েছিলেন। গত ১৩ জুন তার জামিনের মেয়াদ শেষ হওয়ায় বুধবার আদালতে উপস্থিত হয়ে আবার জামিন আবেদন করেন। বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

টাঙ্গাইলে সরকারি কৌঁসুলী (পিপি) এস আকবর খান জানান, ২০০৬ সাল থেকে চলতি বছর পর্যন্ত কামাল হোসেন তালুকদার মিন্টুর বিরুদ্ধে অন্তত ১০টি মামলা হয়েছে। ধনবাড়ীর নরিল্যা গ্রামের মারামারির মামলায় বুধবার হাজিরা দিতে আসলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কাওছার/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়