ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নরসিংদীতে সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ২১ জুন ২০২৪   আপডেট: ০৯:০৯, ২১ জুন ২০২৪
নরসিংদীতে সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু

নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ ও স্থানীয় ৪ জন গুলিবিদ্ধসহ ৫ জন আহতের ঘটনায় চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২০ জুন) রাতে কাজী ফারুক আহমেদ নামের ওই ব্যক্তির ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মৃত্যু হয়। 

নিহত কাজী ফারুক আহমেদ নজরপুর ইউনিয়নের আলিপুর গ্রামের খলিল মিয়ার ছেলে। নিহতের ভগ্নিপতি শেখ মোমেন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল বুধবার দুপুরে সদর উপজেলার চরাঞ্চলের নজরপুর ইউনিয়নের আলিপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে আহত হন সদর মডেল থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) জয় বণিক (৩১), স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম (১৯), দাউদ মনা (৪১), ফারুক আহমেদ (৪৫) ও ফারুক মিয়া (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে আলিপুর এলাকার ইসমাইল কোম্পানি ও শাহজাহান মনা গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। গত মঙ্গলবার রাত থেকেই আধিপত্যের জের ধরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়ায়। বেলা সাড়ে ১১টার দিকে সংঘর্ষে জড়ালে দুই গ্রুপের মধ্যে গুলি বর্ষণের ঘটনা ঘটে। এসময় পুলিশের এক এএসআই ও দুই গ্রুপের আরও তিনজন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। তবে গুলিবিদ্ধরা প্রাথমিক চিকিৎসা নিয়েই হাসপাতাল ত্যাগ করেন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ফারুক আহমেদকে। চিকিৎসাধীন থাকার একদিন পর তার মৃত্যু হয়। এ মৃত্যুর খবরে হামলা ও লুটপাটের আশংকায় বাড়িঘর ছেড়ে অন্যত্র চলে যাচ্ছেন আলিপুর গ্রামের প্রতিপক্ষ ইসমাইল কোম্পানির সমর্থক লোকজন।

নিহত হওয়ার বিষয়ে জানতে নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদকে ফোনকল করা হলে তিনি রিসিভ করেননি।

হৃদয়/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়