ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা!

সুনামগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ২১ জুন ২০২৪   আপডেট: ১৪:৪৯, ২১ জুন ২০২৪
সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা!

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় এমরান মিয়া (২২) নামে এক মুদি দোকানিকে দোকানে ঢুকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় লিটন মিয়া (৩৪) নামের অভিযুক্তকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

শুক্রবার (২১ জুন) সকাল সাড়ে ৮টার দিকে তাহিরপুর উপজেলার হোসনারঘাট গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। জানা গেছে, বাকিতে সিগারেট না দেওয়ায় কথা কাটাকাটি থেকে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।  

নিহত এমরান মিয়া হোসনারঘাট গ্রামের সাজিদ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এমরান মিয়ার দোকান থেকে একই গ্রামের বিল্লাল মিয়ার ছেলে লিটন মিয়া বাকিতে নানা সামগ্রী নিলেও বকেয়া পরিশোধ করছিলেন না। এ অবস্থায় আজ (শুক্রবার) সকালে ফের বাকিতে সিগারেট নিতে যান লিটন।এসময় এমরান মিয়া বাকিতে সিগারেট দিতে রাজি হননি। এতে দোকানির সাথে  ঝগড়া শুরু করে অভিযুক্ত যুবক। পরে এক পর্যায়ে বাড়ি থেকে ধারালো দা নিয়ে এসে দোকানের ভেতরে ঢুকে এমরানকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।  খবর পেয়ে বাদাঘাট সড়কের পাতারগাঁও এলাকায় পুলিশ ব্লক রেইড দিয়ে লিটনকে আটক করে।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন । ওসি বলেন, আমরা হত্যাকাণ্ডের খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরে বাদাঘাট সড়ক থেকে অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছি। নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মনোয়ার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়