ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নিখোঁজের আট দিন পর কিশোরের টুকরা করা লাশ উদ্ধার

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ২৩ জুন ২০২৪   আপডেট: ১০:০৪, ২৩ জুন ২০২৪
নিখোঁজের আট দিন পর কিশোরের টুকরা করা লাশ উদ্ধার

পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের আট দিন পর তপু হোসেন (১৫) নামে এক কিশোরের টুকরা করা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২২ জুন) বিকেল ৩টার দিকে পৌর শহরের মশুরিয়াপাড়া ক্যাপ্টেন খানের গলির অরন্য ছাত্রাবাসের ৩০৫নং কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তপু মশুরিয়াপাড়া এলাকার কাশেম হোসেনের ছেলে। সে স্থানীয় একটি ওয়ার্কশপে (কারখানায়) মিস্ত্রির সহকারি হিসেবে কাজ করতো।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ মশুরিয়াপাড়া এলাকার তরিকুল ইসলামের ছেলে আলিফ হোসেন (১৬) ও  মনিরুজ্জামান (২২) নামে দুইজনকে আটক করেছে।

নিহত তপুর চাচাতো ভাই রাজু হোসেন বলেন, গত ১৫ জুন তপু নিখোঁজ হয়। এরপর তপুর মোবাইল থেকে তার বাবা কাশেম হোসেনকে ফোন দিয়ে জানানো হয় তপুকে আটকে রাখা হয়েছে। ১০ হাজার টাকা পাঠালে তাকে ছেড়ে দেয়া হবে। কাশেম হোসেন ওই নম্বরে ১০ হাজার টাকা বিকাশে পাঠায়। এরপর থেকে তপুর ফোন বন্ধ পাওয়া যায়। 

শনিবার বিকেলে ছাত্রাবাসের কয়েকজন ছাত্র ঈদ শেষে বাড়ি থেকে ফিরে কক্ষের সামনে গেলে দুর্গন্ধ পায়। এ সময় তারা ছাত্রাবাসের মালিক টিপু হোসনকে ডেকে আনেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে বাক্সের ভেতর থেকে তপু হোসেনের মরদেহ উদ্ধার করে।

পাবনা পুলিশ সুপার আকবর আলী মুন্সি বলেন, ধারণা করা হচ্ছে তপুকে হত্যার পর লাশ কয়েক টুকরা করে বাক্সের মধ্যে রেখেছিল দুর্বৃত্তরা। প্রাথমিকভাবে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। 

তিনি আরও বলেন, পুলিশ এ বিষয়ে তদন্ত করছে। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

শাহীন/ইমন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়