ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বগুড়ায় মুরগির খামারিকে মারধর করে ড্রেনে চুবিয়ে হত্যার অভিযোগ

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ২৩ জুন ২০২৪  
বগুড়ায় মুরগির খামারিকে মারধর করে ড্রেনে চুবিয়ে হত্যার অভিযোগ

বগুড়ায় ইউনুছ আলী (৬০) নামে এক ‍মুরগির খামারিকে মারধর করে ড্রেনে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

শনিবার (২২ জুন) রাত সাড়ে ৯ টায় সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের বালা কৈগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে৷ এ ঘটনায় পুলিশ মনির নামের একজনকে আটক করেছে।

নিহত ইউনুছ আলীর ছেলে গোলাম রসুল বলেন, গত বৃহস্পতিবার রাস্তায় আমার মানসিক সমস্যাগ্রস্ত বড় ভাই শাহীনের সাথে প্রতিবেশী ওহাব আলীর স্ত্রীর ধাক্কা লাগে। সেই ঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকালে ওহাব আলীসহ আরও কয়েকজন মিলে শাহীনকে মারধর করে। পরে সন্ধ্যার দিকে আমি এবং আমার বাবা ইউনুস আলী এ ঘটনার প্রতিবাদ জানাতে গেলে তারা প্রথমে আমাকে মারধর করে। এসময় আমার বাবা এগিয়ে গেলে তাকে  মারধর করে এবং ড্রেনের কাদার ভিতরে মাথা চুবিয়ে হত্যা করে।

সদর থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) শাহীনুজ্জামান বলেন, ইউনুস আলীর লাশ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  নিহতের গলার নিচে আঘাতের চিহ্ন আছে। প্রাথমিকভাবে জানা গেছে, প্রতিবেশী ওহাব আলীর সাথে তার ছেলে শাহিনের বিরোধকে কেন্দ্র করে ইউনুছ আলীকে মারধর করে ড্রেনে চুবিয়ে মারা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার গতকাল (শনিবার) রাতেই একটি হত্যা মামলা দায়ের করেছে এবং ওহাবের ভাই মনিরকে আটক করা হয়েছে।

এনাম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়