ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বগুড়ায় বাসের ধাক্কায় নিহত ২

বগুড়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ২৩ জুন ২০২৪  
বগুড়ায় বাসের ধাক্কায় নিহত ২

বগুড়ার কাহালুতে বাসের ধাক্কায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। উপজেলার বিবিরপুকুর বাজার এলাকার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে রোববার (২৩ জুন) সকালে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর নিহতদের লাশ ঘটনাস্থল থেকে নিজ নিজ পরিবার নিয়ে গেছে। 

নিহতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার উনচুরখী গ্রামের জাহিদুর রহমানের স্ত্রী রত্না বেগম (৩৫) ও কাহালু উপজেলার বিবিরপুকুর লোহাচাল গ্রামের খোদাবক্সের ছেলে সৈকত আহমেদ টুনু (২২)। 

নিহতের পরিবার এবং স্থানীয় সূত্রে জানা গেছে, রত্না ঈদের পর বাবার বাড়িতে বেড়াতে যান। সকালে তিনি তার খালাকে গাড়িতে তুলে দিতে বিবিরপুকুর বাজারে যান। অন্যদিকে সৈকত আহমেদ গরুর দুধ বিক্রি করতে ওই বাজারে যান। রত্না ও সৈকতের বাড়ি একই গ্রামের হওয়ায় তারা মহাসড়ক থেকে প্রায় ৫ ফুট দুরে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় বেপরোয়া গতির অজ্ঞাত একটি ঢাকাগামী বাস তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে তাদের লাশ বাড়িতে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, পুলিশ যাওয়ার আগেই তারা ঘটনাস্থল থেকে লাশ বাড়িতে নিয়ে গেছে। ‍পুলিশ নিহতদের বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এনাম/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়