ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

নারায়ণগঞ্জে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২৩ জুন ২০২৪   আপডেট: ১৫:৩৩, ২৩ জুন ২০২৪
নারায়ণগঞ্জে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

ফাইল ফটো

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কামাল উদ্দিন সুমন (৩৭) নামে এক ব্যক্তির পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে ফেলার অভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমের (৩৫) বিরুদ্ধে।

শনিবার (২২ জুন) হীরাঝিল আবাসিক এলাকার ৪ নম্বর রোডে এ ঘটনা ঘটে। সে সময় কামাল উদ্দিনের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। অভিযুক্ত নাজমা বেগমকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকার ৪ নম্বর রোডে দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন কামাল উদ্দিন সুমন। ঘটনার দিন নাজমা বেগমের সঙ্গে কামাল উদ্দিনের ঝগড়া হয়। পরে স্বামী ঘুমিয়ে পড়লে ব্লেড দিয়ে তার পুরুষাঙ্গ কেটে ফেলেন স্ত্রী।

বাড়ির মালিক হোসেন জানান, কামাল উদ্দিন সুমনের বাড়ি নোয়াখালীর কবিরহাট উপজেলায়। তার বাবার নাম নূর জামাল। গ্রামে তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে। সম্প্রতি নাজমা বেগমকে বিয়ে করে তার বাড়িতে একটি কক্ষ ভাড়া নেন। নাজমা বেগম আদমজী ইপিজেডে একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকরি করেন। আর কামাল উদ্দিন স্যানিটারি মিস্ত্রী।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, সুমন নামে এক যুবকের পুরুষাঙ্গ কাটা অবস্থায় হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বলেন, অভিযুক্ত নাজমা বেগমকে আটক করা হয়েছে। কামাল উদ্দিন সুমন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনিক/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়