ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নেত্রকোণায় পানিতে ডুবে নারী ও শিশুসহ ৩ জনের মৃত্যু

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ২৩ জুন ২০২৪  
নেত্রকোণায় পানিতে ডুবে নারী ও শিশুসহ ৩ জনের মৃত্যু

নেত্রকোণা জেলা সদর ও পূর্বধলা উপজেলায় গত দুইদিনে পানিতে ডুবে এক নারী ও দুই শিশুর মৃত্যু হয়েছে। 

এরা হলেন- পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের টিকুরিয়া গ্রামের নবাব আলীর মেয়ে ও বিশকাকুনী গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী সালমা আক্তার (২১), ধলামূলগাঁও ইউনিয়নের পাঁচ-মারকেন্ডা গ্রামের মোহাম্মদ আলী'র ছেলে নোমান (৮) ও জেলা সদরের সাতপাই (উল্লাবাড়ি) গ্রামের আল মামুনের ছেলে তাসকিন (৭)। নোমান ও তাসকিন সম্পর্কে খালাতো ভাই। 

জানা গেছে, সালমা আক্তার ঈদ উপলক্ষে তার বাবার বাড়ি টিকুরিয়া গ্রামে বেড়াতে এসেছিলেন। রোববার (২৩ জুন) সকালে বাড়ির সামনের পুকুরে হাত-মুখ ধোয়ার সময় হঠাৎ পানিতে পড়ে যান। পরে গ্রামবাসী তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

অপরদিকে তাসকিন শনিবার (২২ জুন) সকালে তার বাবা-মা’র সঙ্গে পাঁচ-মারকেন্ডা গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসেছিল। বিকেলে সে তার খালাত ভাই নোমানকে নিয়ে খেলতে যায়। সন্ধ্যার পরও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাদের খোঁজ করে এলাকায় মাইকিং করেন। পরদিন আজ (রোববার) সকালে তাদের নানী পারভীন আক্তার বাড়ির অদূরে অবস্থিত দেইড়া গাঙ নামক কংস নদের শাখায় দুজনের ভাসমান লাশ দেখতে পাওয়া যায়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। জানা যায়, নোমানের বাবা-মা’র মধ্যে বিচ্ছেদ হওয়ায় সে নানার বাড়িতেই থাকতো। 

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম ঘটনাসমূহের সত্যতা নিশ্চিত করেছেন। 

দেলোয়ার/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়