ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

খুলনায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিএনপির দোয়া

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২৩ জুন ২০২৪  
খুলনায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিএনপির দোয়া

খালেদা জিয়া

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার (২৩ জুন) দুপুরে নগরীর কে ডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল হয়।

দোয়া মাহফিলের আগে আলোচনা সভায় নেতারা বলেন, সরকার খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। বিদেশে উপযুক্ত চিকিৎসার সুযোগ না দিয়ে সূক্ষ্ম মাস্টারপ্ল্যান অনুযায়ী এটা করা হচ্ছে। খালেদা জিয়াকে যখন ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাগারে নেওয়া হয়, তখন তিনি কারাগারের ভেতরে হেঁটে গেছেন। কিন্তু এখন তিনি মৃত্যুর মুখে। এর জবাব সরকারকে দিতে হবে।

তারা আরও বলেন, ৭৯ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ডায়াবেটিস, আর্থারাইটিস ছাড়াও হৃদরোগ, ফুসফুস, লিভার, কিডনিসহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন। তিনি এ দেশের মানুষের কল্যাণের জন্য, গণতন্ত্র ও সার্বভৌমত্ব রক্ষার জন্য আপসহীন ভূমিকা রেখেছেন। সেই জন্য আজ সারা দেশের মানুষ তার মুক্তি চায়, সুচিকিৎসা চায়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা। বক্তৃতা করেন জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, মো. শফিকুল আলম তুহিন, আবু হোসেন বাবু, খান জুলফিকার আলী জুলু, স ম আ. রহমান, এস এ রহমান বাবুল, মোল্লা খায়রুল ইসলাম, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু প্রমুখ। 
 

নুরুজ্জামান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়