ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সুরতহালে যুবক, ময়নাতদন্তে হয়ে গেলো কিশোরী

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ২৩ জুন ২০২৪  
সুরতহালে যুবক, ময়নাতদন্তে হয়ে গেলো কিশোরী

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। প্রথমে সুরতহাল প্রতিবেদনে মরদেহটি যুবকের বলে জানায় পুলিশ। ময়নাতদন্তের পর পুলিশ নিশ্চিত হয়েছে এটি কিশোরীর মরদেহ। তার নাম সাথী আক্তার (১২)। স্বজনরাও মেয়েটির পরিচয় নিশ্চিত করেছেন।

শনিবার (২২ জুন) দুপুরে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। সাথী আক্তার বন্দর উপজেলার বাড়ৈপাড়া এলাকার আব্দুস ছাত্তার মিয়ার মেয়ে।

এর আগে, গত শুক্রবার দুপুরে উপজেলার সমরক্ষেত্র এলাকার জঙ্গল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। সুরতহাল শেষে পুলিশ জানিয়েছিল, উদ্ধার হওয়া মরদেহটি এক যুবকের।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে উপজেলার সমরক্ষেত্রের এলাকার জঙ্গল থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে এসে নাম না জানা মরদেহটি উদ্ধার করে। সেসময় মরদেহের পরনে ছিল সাদা রঙের ফুলপ্যান্ট ও কালো রঙের টিশার্ট। চুল ছিল ছেলেদের মতো ছোট (বয়কাট) করে কাটা। এরপর সুরতহাল শেষে পুলিশ জানায়, মরদেহটি যুবকের। ময়নাতদন্তের জন্য তারা লাশটি সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠায়। খবর পেয়ে মর্গে এসে প্যান্ট ও গেঞ্জি দেখে লাশটি সাথী আক্তারের বলে জানান মা মোশের্দা বেগম।

মোশের্দা বেগম বলেন, ‘গত বুধবার (১৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে বন্দর উপজেলার শাহী মসজিদ এলাকার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সাথী আক্তার। গত দুই দিন নিখোঁজ ছিল সে।’

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) অভিজিৎ চৌধুরী বলেন, ‘উদ্ধার হওয়া মরদেহের পরনে প্যান্ট ও শার্ট ছিল। মাথার চুল ছোট করে কাটা থাকায় মনে হয়েছিল এটি যুবকের মরদেহ। এ ছাড়া মরদেহ পচে-গলে যাওয়ায় পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তাই সুরতহালে তাকে পুরুষ মনে হয়েছিল। গতকাল শনিবার ময়নাতদন্তে নিশ্চিত হওয়া গেছে এটি সাথী আক্তার নামে এক কিশোরীর মরদেহ। নিহতের মা মোর্শেদা বেগম মেয়ে সাথী আক্তারের মরদেহ শনাক্ত করেছেন। এ ঘটনায় নিহতের মা বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।’ 

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়