ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

মাদ্রাসাছাত্রকে বলাৎকার, শিক্ষককে গণধোলাই  

চুয়াডাঙ্গা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ২৩ জুন ২০২৪  
মাদ্রাসাছাত্রকে বলাৎকার, শিক্ষককে গণধোলাই  

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় ১২ বছর বয়সী মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকারের মামলায় শিক্ষক মাওলানা আব্দুস সালামকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে দেয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবদুল গনি মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি আবদুল গনি মিয়া জানান, এ ঘটনায় আজ রোববার (২৩ জুন) ওই শিশুর বাবা বাদী হয়ে মাদ্রাসার শিক্ষক আব্দুস সালামের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ মামলায় অভিযুক্ত মাওলানা আব্দুস সালামকে আলমডাঙ্গা আমলি আদালতে সোপর্দ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। বলাৎকারের শিকার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, আলমডাঙ্গার মুন্সীগঞ্জ আজিজুল উলম ক্বওমী মাদ্রাসা ও এতিমখানা লিল্লাহ বোডিংয়ের নূরানী বিভাগের ১ম শ্রেণীর ছাত্রকে ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করে আসছিলেন ওই মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুস সালাম। গত ১৬ জুন ঈদের ছুটিতে ওই ছাত্র বাড়ি গিয়ে তার বাবার কাছে ঘটনা খুলে বলে। এ কথা শুনে শনিবার (২২ জুন) রাত ৯টার দিকে তার বাবা স্থানীয় কয়েকজনকে নিয়ে ওই মাদ্রাসায় যান। তখন স্থানীয়রা আব্দুস সালামের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি পালানোর চেষ্টা করেন। এ সময় স্থানীয় জনতা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে মামলা গ্রহণসহ প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়। 

মামুন/বকুল


সর্বশেষ

পাঠকপ্রিয়