ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

আখাউড়া সীমান্তে সংবাদকর্মীকে মারধর, গ্রেপ্তার আরেক সংবাদকর্মী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৪, ২৪ জুন ২০২৪   আপডেট: ১০:১২, ২৪ জুন ২০২৪
আখাউড়া সীমান্তে সংবাদকর্মীকে মারধর, গ্রেপ্তার আরেক সংবাদকর্মী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিশ্বজিৎ পাল বাবু নামে এক সংবাদকর্মীর উপর হামলার অভিযোগে মহিউদ্দিন মিশু নামে আরেকজন সংবাদকর্মী গ্রেপ্তার হয়েছেন।

রোববার (২৩ জুন) আখাউড়া-আগরতলা ইন্টিগ্রেটেড চেকপোস্টের নো-ম্যান্স ল্যান্ডে এ হামলার ঘটনা ঘটে বলে মামলার বরাতে জানিয়েছে পুলিশ।

জানা যায়, বিশ্বজিৎ পাল বাবু দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি। তার বাড়ি আখাউড়া পৌর এলাকার রাধানগরে। মহিউদ্দিন মিশু যমুনা টিভি ও দৈনিক যুগান্তরের আখাউড়া উপজেলা প্রতিনিধি। তার বাড়ি একই উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজার সংলগ্ন সাহেবনগরে। 

ঘটনার পরপর আহত বিশ্বজিৎ পাল বাবুকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তিনি বাদি হয়ে মহিউদ্দিন মিশুকে আসামি করে বিকেলে আখাউড়া থানায় মামলা দায়ের করেন। 

দায়েরকৃত মামলায় বিশ্বজিৎ পাল জানান, আগে থেকেই মহিউদ্দিন মিশুর সঙ্গে তার বিরোধ চলে আসছিল। ঘটনার সময় চেকপোস্টের নো-ম্যান্সল্যান্ড এলাকায় বিশ্বজিৎ পালকে দেখতে পেয়ে মহিউদ্দিন মিশু গালমন্দ করতে করতে দৌড়ে এসে কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে মিশু ধারালো বস্তু দিয়ে উপর্যুপরি আঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অন্যদিকে ঘটনার পরপর সেখানে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মিশুকে আটক করে আখাউড়া থানায় নিয়ে আসে। পরে মামলা দায়ের হলে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম জানান, মহিউদ্দিন মিশুর নামে আখাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ (সোমবার) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

রুবেল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়