ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

তরুণ প্রজন্মকে প্রধানমন্ত্রীর নেতৃত্ব অনুসরণের আহ্বান মাশরাফির

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ২৪ জুন ২০২৪  
তরুণ প্রজন্মকে প্রধানমন্ত্রীর নেতৃত্ব অনুসরণের আহ্বান মাশরাফির

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা তরুণ প্রজন্মকে প্রধানমন্ত্রীর নেতৃত্ব অনুসরণ করার আহ্বান জানিয়েছেন।

রোববার (২৩ জুন) নড়াইল শহরের সুলতান মঞ্চ চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

তরুণ প্রজন্মের উদ্দেশে মাশরাফি বলেন, ‘আপনারা প্রধানমন্ত্রীর নেতৃত্বকে লক্ষ্য করবেন। তার নেতৃত্ব মেনে সামনে কীভাবে এগিয়ে যাওয়া যায় এবং আপনার গ্রাম-শহরকে আপনি কীভাবে নেতৃত্ব দেবেন, সেই জিনিসগুলো অনুধাবন করবেন।’

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমে স্বপ্ন দেখিয়েছিলেন ডিজিটাল বাংলাদেশ গড়বেন। ডিজিটাল বাংলাদেশ গড়তে গিয়ে অনেক বাধাবিপত্তি, অনেকে অনেক কথা বলেছেন, কিন্তু উনি (প্রধানমন্ত্রী) গড়িয়ে দিয়ে গেছেন।’

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামুদ্দিন খান নিলু, সহ-সভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন আলম, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর শরফুল আলম লিটু, দেবাশীষ কুন্ডু মিটুল প্রমুখ।

শরিফুল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়