ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএ’র বিশেষ অভিযান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ২৪ জুন ২০২৪  
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএ’র বিশেষ অভিযান

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া-আনোয়ারা ক্রসিং-এ অবৈধ যানবাহনের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম বিআরটিএ।

সোমবার (২৪ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত পরিচালিত এ অভিযানে বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে ১৮টি মামলা দায়ের করে ৭৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম বিভাগের আওতাধীন ভ্রাম্যমাণ আদালত-১২ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মিশকাতুল তামান্না।

বিআরটিএ চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক সৈয়দ আইনুল হুদা চৌধুরী জানান, বিআরটিএ’র চেয়ারম্যানের নির্দেশনায় চট্টগ্রাম বিভাগ জুড়ে অবৈধ এবং প্রয়োজনীয় কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। অভিযানের আওতায় সোমবার চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পটিয়া-আনোয়ারা ক্রসিং-এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ফিটনেস বিহীন ৫টি যানবাহনকে ৩৭ হাজার টাকা, রুট পারমিটবিহীন ৪টি যানবাহনকে ১৭ হাজার টাকা, ড্রাইভিং লাইসেন্সবিহীন ৫ জন চালককে ১৪ হাজার টাকা এবং অন্যান্য অপরাধে ৫ হাজার টাকাসহ মোট ৭৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ ছাড়া দীর্ঘদিন ধরে ফিটনেস, ট্যাক্স টোকেন, রুট পারমিট হালনাগাদ না থাকায় ১টি বাস ও ১টি অ্যাম্বুলেন্স এবং রেজিস্ট্রেশনবিহীন ৫টি সিএনজি চালিত অটোরিক্সা ডাম্পিং করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন বিআরটিএ’র চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক সৈয়দ আইনুল হুদা চৌধুরী, বিআরটিএ’র চট্ট মেট্রো-১ সার্কেলের মোটরযান পরিদর্শক ফাহাদ শিকদার, বিআরটিএ’র চট্টগ্রাম জেলা সার্কেলের মোটরযান পরিদর্শক মো. আব্দুল মতিনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

রেজাউল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়