ঢাকা     মঙ্গলবার   ০১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৬ ১৪৩১

সাবেক প্রতিমন্ত্রীর বিরুদ্ধে পিস্তল দেখিয়ে হুমকির অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ২৫ জুন ২০২৪   আপডেট: ১১:০২, ২৫ জুন ২০২৪
সাবেক প্রতিমন্ত্রীর বিরুদ্ধে পিস্তল দেখিয়ে হুমকির অভিযোগ

কুড়িগ্রামের রৌমারী থানায় সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের বিরুদ্ধে পিস্তল দেখিয়ে গুলির হুমকি প্রদানের অভিযোগ দায়ের করা হয়েছে। 

সোমবার (২৪ জুন) বিকেলে আনোয়ার হোসেন নামে সাবেক প্রতিমন্ত্রীর এক প্রতিবেশি অনলাইনে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগে আনোয়ার হোসেন উল্লেখ করেন, পৈত্রিক সূত্রে পাওয়া তার ৪৫ শতক জমি জোরপূর্বক দখল করে নেন মো. জাকির হোসেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উক্ত জমিসহ পার্শ্ববর্তী জমিতে জোরপূর্বক মাটি ভরাট করার সময় বাধা দিলে জাকির হোসেন, তার স্ত্রী সুরাইয়া সুলতানা ও সন্তান সাফায়াত জাকির মারধর করতে উদ্যত হন। এক পর্যায়ে সাবেক প্রতিমন্ত্রী পিস্তল দেখিয়ে গুলি করার হুমকি দেন।

এ বিষয়ে অভিযোগকারী আনোয়ার হোসেন বলেন, আমাকে জীবন নাশের হুমকি দেওয়া হয়েছে। আমি ভয়ে আছি। আমার বাপ-দাদার সম্পত্তি দখল করে নিয়েছে। আমি এর ন্যায় বিচারের জন্য থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে সাবেক প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেন, এটা আমার বিরুদ্ধে ভুয়া অভিযোগ দাখিল করা হয়েছে। বরং আমি যাতায়াতের জন্য রাস্তা দিয়েছি। সেই রাস্তার মাটি কেটে নিয়ে যাওয়ার বাধা দিলে আমাকে হয়রানির জন্য এমন ভুয়া অভিযোগ দাখিল করেছে।

অনলাইনে অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে অভিযোগের বিষয় পর্যালোচনা ও তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান।

বাদশাহ্/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়