ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ১, আহত ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৯, ২৫ জুন ২০২৪  
চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ১, আহত ২

গাজীপুরের কালিয়াকৈরে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে মোয়াজ্জেম হোসেন (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ওই ঘটনায় আরও দু'জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন) সকালে উপজেলা বঙ্গবন্ধু হাইটেক সিটি রেল স্টেশনে এ ঘটনা ঘটেছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত মোয়াজ্জেম হোসেন (৫৮) সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার কোনাবাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মোয়াজ্জেম হোসেন ভোরে সিরাজগঞ্জ থেকে আন্তঃনগর ট্রেনের ছাদের ওপরে বসে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। কালিয়াকৈর বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলস্টেশনে পৌঁছালে রেল লাইনের উপরে টাঙিয়ে রাখা তারে আটকে নুরুন্নবী, মোয়াজ্জেম হোসেন ও মাসুদ মিয়া চলন্ত ট্রেনের ওপর থেকে ছিটকে পড়ে যান।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মোয়াজ্জেম হোসেনকে মৃত ঘোষণা করেন। নুরুন্নবী ও মাসুদ চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

কালিয়াকৈর বঙ্গবন্ধু হাইটেক সিটি রেল স্টেশন (বুকিং) মাস্টার আশরাফুল আলম জানান, দুর্ঘটনার বিষয়টি শুনেছি। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে একজনের মৃত্যু হয়েছে।

রেজাউল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়