ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মরিচ খেত থেকে লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ৩

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪১, ২৫ জুন ২০২৪  
মরিচ খেত থেকে লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ৩

রংপুরে মরিচ খেত থেকে মুখপোড়ানো অটোবাইকচালক মোহাম্মদ আলী রকির লাশ উদ্ধারের ঘটনায় জড়িত মূলপরিকল্পনাকারীসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। একই সঙ্গে তারা এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ ব্যবহৃত আলামত জব্দ করেছে। মঙ্গলবার (২৫ জুন) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি সালমান নূর আলম।

গ্রেপ্তারকৃরা হলেন- রংপুরের মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের আলীপুর গ্রামের আব্দুর রউফের ছেলে মোক্তার হোসেন (৩৯), মোকছেদুল ইসলামের ছেলে রেদোয়ান মিয়া (২১) এবং একই উপজেলার আশরাফপুরের কেরামত আলীর ছেলে ইসলাম মিয়া (২৪)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানান, গত রোববার (২৩ জুন) রংপুর সদর উপজেলার সদ্যপুস্কুরণী ইউনিয়নের পালিচড়া কাটাবাড়ি জমিদারপাড়া বিলের মধ্যে জনৈক আকমল হোসেনের মরিচ খেতে অটোবাইকচালক মোহাম্মদ আলী রকির (১৭) লাশ পাওয়া যায়। নিহতের নানি মঞ্জিলা বেগম লাশটি শনাক্ত করেন। এ ঘটনায় নিহতের খালু মোক্তার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে র‍্যাব-১৩ ছায়াতদন্ত শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার দিবাগত রাতে মিঠাপুকুরের আলীপুর থেকে সন্দেহভাজন অটোবাইকচালক রেদোয়ান মিয়াকে প্রথমে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওইদিনই আলীপুর থেকে ইসলাম মিয়া এবং পরদিন গতকাল সোমবার দুপুরে মামলার বাদী মোক্তার হোসেনকে পটুয়াখালীর পায়রাবন্দ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানান, মামলার বাদী অথাৎ ভিকটিমের খালু মোক্তার হোসেনের পূর্বপরিকল্পনা অনুযায়ী সহযোগী অটোবাইক চালক রেদোয়ান মিয়া ভাড়ার কথা বলে ভিকটিমসহ তারা কাটাবাড়ি জমিদারপাড়া বিলের মরিচ খেতের পাশে যায়। সেখানে মোক্তার হোসেন তার ভাগ্নে মোহাম্মদ আলীর মাথায় রড দিয়ে আঘাত করেন। এতে মোহাম্মদ আলী মাটিতে পড়ে যায়। সেসময় মোক্তারের নির্দেশে মোহাম্মদ আলীর মৃত্যু নিশ্চিত করতে তার গোপনাঙ্গসহ পুরো শরীরে এসিড ঢেলে দেন রেদোয়ান মিয়া। পরে তারা লাশটি মরিচ খেতে ফেলে অটোবাইকের চারটি ব্যাটারি খুলে নিয়ে যান।

গ্রেপ্তারকৃদের মিঠাপুকুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি সালমান নূর আলম। 

আমিরুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়