ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ও পানিতে ডুবে ২ জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ২৬ জুন ২০২৪  
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ও পানিতে ডুবে ২ জনের মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগরে সড়ক দূর্ঘটনা ও পানিতে ডুবে ২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) মৌতলা বাসস্ট্যান্ড সংলগ্ন জাহাজঘাটায় মোটরসাইকেল দুর্ঘটনায় এবাদুল শেখ নামে একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

এদিকে, উপজেলার হরিনগর (ছোটভেটখালী) গ্রামে আলাহাজ মো. আব্দুস সাত্তার মোড়লের মৎস্য প্রজেক্টের পুকুরের পানিতে ডুবে অপু মণ্ডল নামে এক ঘের কর্মচারী মারা যান। 

নিহতরা হলেন, কালিগঞ্জ উপজেলার মুড়াগাছা গ্রামের আজিজ শেখের পুত্র এবাদুল শেখ ও খুলনা জেলার বটিয়াঘাটা থানার বারআড়িয়াগ্রামে হরেন্দ্রনাথ মণ্ডলের পুত্র অপু মণ্ডল।

প্রত্যক্ষদর্শী জিয়া জানান, কালিগঞ্জ হতে শ্যামনগরে আসার সময় জাহাজঘাটায় পৌঁছালে বিপরীত দিক থেকে মালবাহী ইঞ্জিন ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে গুরুতর আহত হন এবাদুল শেখ। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নাজমুল নামে এক মোটরসাইকেল আরোহী চিকিৎসাধীন রয়েছেন।

অন্যদিকে, উপজেলা হরিনগর (ছোটভেটখালী) গ্রামে আলাহাজ্ব মো. আব্দুস সাত্তার মোড়লের মৎস্য প্রজেক্টের পুকুরের পানিতে ডুবে অপু মণ্ডল নামে এক ঘের কর্মচারী মারা যান। মঙ্গলবার ভোরে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানায়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/শাহীন/এসবি/ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়