ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

গভীর রাতে প্রেমিকার ঘরে দুই প্রেমিক, একজন খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ২৬ জুন ২০২৪  
গভীর রাতে প্রেমিকার ঘরে দুই প্রেমিক, একজন খুন

ব্রাহ্মণবাড়িয়ায় মধ্যরাতে একই ঘরে একসঙ্গে দেখে প্রেমিকার এক প্রেমিককে ছুরিকাঘাতে হত্যা করেছেন অপর প্রেমিক। বুধবার (২৬ জুন) ভোরে সদর উপজেলার বুধল ইউনিয়নে হত্যাকাণ্ডটি ঘটে। পুলিশ অভিযুক্ত নজরুল ইসলামকে (৪৪) আটক করেছে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বনিক এ তথ্য জানান।

আটক নজরুল ইসলাম গোপালগঞ্জ জেলা সদরের গোপীনাথপুর গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে। বর্তমানে তিনি পরিবার নিয়ে সাভারে বসবাস করছিলেন। তার স্ত্রী ও দুই ছেলে আছে।

নিহত সুমন মিয়া (২৬) বুধল ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বনিক বলেন, পুলিশের কাছে আটকের পর নজরুল জানিয়েছেন, বুধল ইউনিয়নের এক তরুণীর সঙ্গে মোবাইল ফোনে তার সম্পর্ক হয়। গত আড়াই বছর ধরে তাদের সম্পর্ক চলছিল। তিনি মাঝে মাঝে ব্রাহ্মণবাড়িয়ায় আসতেন। এরই মাঝে নজরুল জানতে পারেন, তরুণী তার সুমনের সঙ্গে প্রেম করছেন। এই তথ্যের ভিত্তিতে প্রেমিকাকে হত্যা করতে ছুরি নিয়ে তার ঘরে ঢুকে পড়েন নজরুল। ঘরে তিনি তরুণীর সঙ্গে সুমনকে দেখতে পান। এ সময় নজরুল ছুরি নিয়ে হামলা করেন। ছুরিকাঘাতে সুমন আহত হলে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও বলেন, নজরুলের দেওয়া তথ্য পুলিশ যাচাই-বাছাই করছে। নজরুল এবং তরুণীর পরিবারকে মুখোমুখি করে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে।

মাইনুদ্দীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়