ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

চট্টগ্রামে চিকিৎসক হত্যা মামলায় ২ আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২৬ জুন ২০২৪   আপডেট: ১৯:১৩, ২৬ জুন ২০২৪
চট্টগ্রামে চিকিৎসক হত্যা মামলায় ২ আসামি কারাগারে

চট্টগ্রাম নগরের আকবরশাহ থানা এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় কোরবান আলী নামে এক দন্ত চিকিৎসক নিহত হন। এ ঘটনায় দায়ের হওয়া মামলার দুই আসামিকে  কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার (২৬ জুন) চট্টগ্রাম মহানগর দায়রা জজ বেগম জেবুন্নেছার আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে, আসামিরা আদালতে  আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।  

আসামিরা হলেন- গোলাম রসুল নিশান ও আরিফুল্লাহ রাজু।

আরও পড়ুন: ঈদের কেনাকাটাও করেছিলেন সেই চিকিৎসক, কিশোর গ্যাংয়ের হামলায় মৃত্যু

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট এএইচএম জিয়া উদ্দিন জানান, উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী আজ বুধবার গোলাম রসুল নিশান ও আরিফুল্লাহ রাজু আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত শুনানি শেষে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। এই মামলায় গোলাম রসুল নিশান ৭ নম্বর এবং রাজু ৮ নম্বর আসামি। 

আরও পড়ুন: ছেলেকে বাঁচাতে গিয়ে হামলায় আহত চিকিৎসক মারা গেছেন

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল চট্টগ্রাম নগরের আকবরশাহ থানার পশ্চিম ফিরোজ শাহ এলাকায় কিশোর গ্যাং সদস্যদের হাত থেকে দুই স্কুলছাত্রকে বাঁচাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করেন দন্ত চিকিৎসক ডা. কোরবানের ছেলে আলী রেজা রানা। এ ঘটনার প্রতিশোধ নিতে ওইদিন সন্ধ্যায় কিশোর গ্যাংয়ের সদস্যরা কোরবান আলীর ছেলেকে মারধর করতে যায়। ছেলেকে বাঁচাতে গিয়ে মারধরের শিকার হন কোরবান আলী। হামলায় আহত কোরবান আলীকে প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে মেডিকেল সেন্টার নামে নগরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত ১০ এপ্রিল সকালে  তিনি মারা যান। এ ঘটনায় কোরবান আলীর ছেলে আলী রেজা রানা বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ আরও ৫-৬ জনকে নাম না জানা আসামি করে আকবর শাহ থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ তিন জনকে গ্রেপ্তার করে। 

আরও পড়ুন: ছেলেকে বাঁচাতে গিয়ে হামলায় আহত চিকিৎসক লাইফ সাপোর্টে

রেজাউল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়