ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

নারী চিকিৎসকের আত্মহত্যা

মামলা করা হয়েছে ফেসবুক প্রেমিকের নামে

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৭, ২৬ জুন ২০২৪  
মামলা করা হয়েছে ফেসবুক প্রেমিকের নামে

নিহত ডা. অপর্ণা বসাক

ময়মনসিংহে ফেসবুকে পোস্ট দিয়ে শরীরে আগুন লাগিয়ে ডা. অপর্ণা বসাক (২৭) নামে এক নারী চিকিৎসকের আত্মহত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহত অপর্ণার মা জ্যোৎস্না বসাক বাদী হয়ে থানায় এ মামলা করেছেন।

বুধবার (২৬ জুন) কোতোয়ালী থানায় খন্দকার মাহবুব এলাহী নামের এক ব্যক্তিকে আত্মহত্যা প্ররোচনার আসামি করে মামলা দায়ের করা হয়। মামলায় খন্দকার মাহবুব এলাহীর পরিচয় অজ্ঞাত হিসেবে উল্লেখ করা হয়। এখন পর্যন্ত খন্দকার মাহবুব এলাহীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ ও নিহত ডা. অপর্ণা বসাকের স্বজনরা। কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. মাইন উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, মঙ্গলবার (২৫ জুন) সকালে ময়মনসিংহ নগরীর পন্ডিতপাড়া এলাকার লাল দাস ভবনের নিচতলায় শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেন ডা. অপর্ণা বসাক নামে এক নারী চিকিৎসক। এদিন বিকেলে ঘটনাটি জানাজানি হলে তোলপাড় সৃষ্টি হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।
এর আগে মৃত অপর্ণা বসাক তার ব্যক্তিগত ফেসবুক পোস্টে প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর উদ্দেশে লিখেছেন- ‘ভালো থেকো, আমি আর পারছি না। হয়ত আমিও সবার মতো হেরে গেলাম। তোমাকে মুক্তি দিয়ে গেলাম।’

আরো পড়ুন:

নিহত চিকিৎসক ডা. অপর্ণা বসাকের মা বলেন, আমরা জানতাম খন্দকার মাহবুব এলাহীর সাথে নিয়মিত কথা বলতো। তবে, তার পরিচয় আমাদের জানা নেই।

ওসি মো. মাঈন উদ্দিন বলেন, মামলা হয়েছে। তবে, খন্দকার মাহবুব এলাহী নামের ব্যক্তির সন্ধান এখনও পাওয়া যায়নি। তদন্ত চলছে, অচিরেই তাকে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন: প্রেমিকের উদ্দেশে ‘ভালো থেকো’ বার্তা দিয়ে নারী চিকিৎসকের আত্মহত্যা

মিলন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়