ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

চলন্ত ট্রেনে তরুণীকে গণধর্ষণ, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৬, ২৭ জুন ২০২৪   আপডেট: ০৮:৪৬, ২৭ জুন ২০২৪
চলন্ত ট্রেনে তরুণীকে গণধর্ষণ, আটক ৩

ফাইল ফটো

সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসে এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ট্রেনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের তিন কর্মীকে আটক করেছে রেলওয়ে পুলিশ। এছাড়া, দায়িত্বে অবহেলার অভিযোগে ট্রেনের পরিচালক (গার্ড) আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে।

বুধবার (২৬ জুন) ভোর সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে। চলন্ত ট্রেনটি ওই সময় লাকসাম এলাকা পার হচ্ছিল। ভোরে এই ঘটনা ঘটলেও বিষয়টি জানাজানি হয় সন্ধ্যার পর। উদয়ন এক্সপ্রেস সিলেট থেকে মঙ্গলবার রাত ১০টায় চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে।
চট্টগ্রামের বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। 

আটক তিন জন হলেন, মো. জামাল (২৭), মো. শরীফ (২৮) ও মো. রাশেদ (২৭)। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টায় সিলেট থেকে উদয়ন এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে। বুধবার ভোর রাতের দিকে ট্রেনটি লাকসাম জংসন অতিক্রম করার সময় ওই তরুণীকে গণধর্ষণ করে ট্রেনের খাবার সরবরাহকারী এসএ করপোরেশনের কর্মীরা।

চট্টগ্রামের বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে রেলওয়ের কেউ জড়িত নয়। ট্রেনে খাবার সরবরাহকারী ঠিকাদারী প্রতিষ্ঠানের তিন জনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী তরুণী এখন পুলিশ হেফাজতে রয়েছে। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে।

রেজাউল করিম/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়