ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

মামার বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ২৭ জুন ২০২৪  
মামার বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামার বাড়িতে বেড়াতে গিয়ে ১০ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৫ জুন) রাতের এ ঘটনায় বৃহস্পতিবার (২৭ জুন) সকালে ভুক্তভোগী শিশুর খালা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়া পাড়া গ্রামে ওই শিশু মামার বাড়িতে বেড়াতে যায়। পরে মঙ্গলবার রাত ১০টায় পার্শ্ববর্তী মুদি দোকানে খাবার কিনতে যায়। পথে ওই এলাকার মাসুম মিয়ার ছেলে মারুফ (১৮) ওই শিশুর মুখ চেপে ধরে জোরপূর্বক পার্শ্ববর্তী জলিলের গ্যারেজে নিয়ে ধর্ষণ করে। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে তার মামার বাড়িতে পাঠিয়ে দেয়। বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী শিশুর খালা বাদী হয়ে অভিযুক্ত মারুফকে আসামি করে মামলা করেন।

ভুক্তভোগী ওই শিশুর খালা অভিযোগ করে বলেন, আমার ভাগ্নির সঙ্গে যা হয়েছে এটা কোনোভাবেই মেনে নিতে পারছি না। এ ঘটনায় স্থানীদের কাছে বিচার দাবি করে পাইনি। ঘটনার একদিন পর থানায় মামলা করেছি।

বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য মাসুম আহমেদ জানান, বিষয়টি নিয়ে ভুক্তভোগী শিশুর পরিবার তার কাছে গিয়েছিলেন। বিষয়টি আইনগতভাবে ব্যবস্থা নেওয়া উচিত মনে করে থানায় পাঠিয়ে দিয়েছেন।

সোনারগাঁও থানার পরিদর্শক তদন্ত মো. মহসিন বলেন, শিশু ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। ভুক্তভোগী শিশুকে শুক্রবার (২৭ জুন) চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হবে।

অনিক/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়