ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

বগুড়ায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে বৃদ্ধের মৃত্যু

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৪, ২৭ জুন ২০২৪  
বগুড়ায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে বৃদ্ধের মৃত্যু

দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে বৃদ্ধের মৃত্যু (ইনসেটে নিহত বৃদ্ধ কায়সার আলী)

বগুড়ার আদমদীঘিতে কায়সার আলী (৬৪) নামের এক দিনমজুরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৬ জুন) দিবাগত রাতের কোনো এক সময় উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপি’র অন্তাহার গ্রামের মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত কায়সার ওই গ্রামের মৃত গরীবুল্লাহর ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত কায়সার ওই গ্রামের বিভিন্ন বাড়িতে দিনমজুরের কাজ করতেন। বুধবার রাত ১২টায় বিদ্যুৎ চলে গেলে কায়সার বাড়ির বাইরে থেকে আম কুড়িয়ে নিয়ে তার ছেলের বউ রাজুফা বেগমকে দিতে যান। কিন্তু রাজুফা তার শ্বশুরকে আমগুলো নিজ হেফাজতে রাখতে বলে ঘুমিয়ে পড়েন। এরপর কায়সার আম কুড়াতে আবারো বাড়ি থেকে বেড়িয়ে যান। পরে আর ফিরে আসেননি। ভোরে অন্তাহার দক্ষিণপাড়া জামে মসজিদের ইমাম কায়সারের লাশ দেখতে পান। কায়সারের মাথায় আঘাতের চিহ্ন ছিলো এবং তার মাথা রক্তাক্ত ছিলো।
অন্তাহার দক্ষিণপাড়া জামে মসজিদের ঈমাম আব্দুস সামাদ জানান, মোয়াজ্জিন ছুটিতে থাকায় তিনি ফজরের আজান দেওয়ার জন্য মসজিদে যান। এসময় মসজিদের দক্ষিণ পাশের গেটের সামনে তিনি কায়সারের লাশ পড়ে থাকতে দেখেন। পরে তিনি নামাজে আসা মুসল্লিদের বিষয়টি জানান। এরপর বিষয়টি পুলিশকে জানালে দুপুরে গিয়ে তারা লাশ উদ্ধার করে।

আদমদীঘি থানার ইন্সপেক্টর (তদন্ত) ময়েন উদ্দীন জানান, ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করায় তার মৃত্যু হয়েছে। খবর পেয়ে দুপুরের দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কি ধরনের অস্ত্র দিয়ে এবং কারা, কিভাবে তাকে হত্যা করেছে সেটির তদন্ত চলছে। পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনাম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়