ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

ককটেল ও গুলিতে জেলা পরিষদের সদস্যসহ ২ জনকে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৫, ২৭ জুন ২০২৪   আপডেট: ২২:৫৪, ২৭ জুন ২০২৪
ককটেল ও গুলিতে জেলা পরিষদের সদস্যসহ ২ জনকে হত্যা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে ও গুলি করে জেলা পরিষদের সদস্য আব্দুস সালামসহ ২ জনকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রানীহাটি কলেজের সামনে এই ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। শিবগঞ্জ থানার ওসি মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মো. এত্তাজ আলীর ছেলে আব্দুস সালাম। তিনি ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। অপর জন ফতেপুরের মৃত আব্দুল মান্নানের ছেলে মতিন আলী। তিনি শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, রানীহাটি কলেজের সামনে থাকা আশ্রয়ণ প্রকল্পের কাছে বসে ছিলেন আব্দুস সালামসহ তার সঙ্গীরা। তখনই দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায়। দুর্বৃত্তদের ককটেল বিস্ফোরণ ও গুলিতে ঘটনাস্থলেই মারা যান আব্দুস সালাম। এসময় গুলিবিদ্ধ অবস্থায় মতিন আলীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

২৫০ শয্যা বিশিষ্ট জেলা হসাপাতালের চিকিৎসক ডা. মিম ইফতেখার জাহান বলেন, রাত ৯টায় মতিন আলীকে এখানে নিয়ে আসা হয়। এসময় তার মাথা ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ছিল। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে হাসপাতালে নিয়ে আসার পথেই তিনি মারা যান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, নয়ালাভাঙ্গা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। এক পক্ষের নেতৃত্ব দেন আব্দুস সালাম। এই বিরোধের জের ধরে তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শিয়াম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়