ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

চট্টগ্রামে রিয়াজউদ্দিন বাজারে অগ্নিকাণ্ড, ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ২৮ জুন ২০২৪   আপডেট: ০৮:৫৯, ২৮ জুন ২০২৪
চট্টগ্রামে রিয়াজউদ্দিন বাজারে অগ্নিকাণ্ড, ৩ জনের মৃত্যু

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার রিয়াজউদ্দিন বাজারে একটি বাণিজ্যিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ২ জন।

বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

শুক্রবার (২৮ জুন) সকালে চট্টগ্রাম ফায়ার সার্ভিস বিভাগের উপ-সহকারী পরিচালক আবদুর রাজ্জাক অগ্নিকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, রিযাজউদ্দিন বাজারের বাহার লেইনের ইলেক্ট্রনিক্স মার্কেটের দুটি দোকানে আগুনের সূত্রপাত। খবর পেয়ে ফায়ার সার্ভিসের বিভিন্ন স্টেশন থেকে ৯টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে কাজ করে। প্রায় চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আসে। এই সময় নারী ও শিশুসহ ৪ জনকে দগ্ধ অবস্থায় ফায়ার সার্ভিস উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানে ৩ জনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। দগ্ধ একজনকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। 

তাৎক্ষণিকভাবে মৃতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। 

স্থানীয়রা জানান, আট তলা ভবনটির দোতলা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান এবং বাকি ছয় তলা আবাসিক ছিলো। আগুন লাগার পর উপরে কয়েকটি কক্ষে ধোঁয়ায় দম বন্ধ হয়ে বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়লে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। 

/রেজাউল/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়