ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

মুন্সীগঞ্জে বাড়ি থেকে তুলে নিয়ে হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ২৮ জুন ২০২৪   আপডেট: ১৬:৫৮, ২৮ জুন ২০২৪

মুন্সীগঞ্জের গজারিয়ায় শাহাদাত হোসেন (৩৬) নামে এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে দুর্বৃত্তরা এক হাত ও এক পা ভেঙে দিয়েছে বলে স্বজনরা অভিযোগ করেছেন।

আহত শাহাদাত হোসেন গুয়াগাছিয়া গ্রামের মৃত্যু আবদুল মজিদ সৈয়ালের ছেলে।

স্বজনরা জানান, বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের গুয়াগাছিয়া গ্রামের বাড়ি থেকে তাকে ট্রলারে তুলে পার্শ্ববর্তী চাঁদপুর জেলার মতলব উপজেলার বেলতলী লঞ্চঘাট এলাকায় নিয়ে মারধর করে ফেলে রেখে যায়।

তাকে আহত অবস্থায় স্বজনরা প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।

আহত শাহাদাত হোসেন বলেন, সন্ধ্যায় আমি বাড়িতে ছিলাম, জামালপুর গ্রামের মাহমুদ আলীর ছেলে পিয়াস, তোফায়েল হোসেনের ছেলে শ্রাবণ ও খালেক মিয়ার ছেলে জামানসহ পাঁচ জন আমাকে তুলে নিয়ে যায় বেলতলী এলাকায়। সেখানে নিয়ে আমাকে এলোপাতাড়ি মারধর করে তারা। এসময় ওদুদ নামে একজন আমাকে পিস্তল ঠেকিয়ে বলে আমার ছোট ভাই উজ্জ্বল কে আমি তাদের হাতে তুলে দিতে। তাহলে তারা আমাকে ছেড়ে দেবে। তারা আমার হাতে দুটি পিস্তল দিয়ে ভিডিও করে স্বীকারোক্তি নেয় এবং একটি স্ট্যাম্পে স্বাক্ষর নেয় যে, আমি তাদের এখানে ডাকাতি করতে এসেছি।

আহত শাহাদাত হোসেনের ভাই উজ্জ্বল সৈয়াল বলেন, তার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসকেরা জানিয়েছেন, তার এক হাত ও এক পা ভেঙে গেছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজিব খাঁন বলেন, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেননি। এ ঘটনার তদন্ত চলছে। কেউ অভিযোগ করলে তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রতন/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়