ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

সাবেক ইউপি চেয়ারম্যানকে হত্যা

জামিন পেয়েও বাড়ি ফিরতে না পারার অভিযোগ আসামির

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ২৮ জুন ২০২৪   আপডেট: ১৭:১০, ২৮ জুন ২০২৪
জামিন পেয়েও বাড়ি ফিরতে না পারার অভিযোগ আসামির

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল হত্যা মামলার আসামিরা গত ৫ জুন হাইকোর্ট থেকে জামিন পেয়েও বাড়ি ফিরতে পারছেন না। বাদী পক্ষের হুমকিতে জামিন পাওয়া সত্ত্বেও এখনো বাড়ি ছাড়া তারা। তাদের পরিবারের সদস্যরাও অন্যত্র অবস্থান করছেন বলে শুক্রবার (২৮ জুন) সকালে সংবাদ সম্মেলন করে জানিয়েছেন মামলার প্রধান আসামি ও সাবেক ইউপি সদস্য আকবর হোসেন ওরফে লিপন।

আরও পড়ুন: নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা, গ্রেপ্তার ৬

মল্লিকপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামে মামা ইউসুফ শেখের বাড়িতে আকবর হোসোন ওরফে লিপন লিখিত অভিযোগে বলেন, ‘আমাদের পরিবারের নারীরা কয়েকদিন আগে পুলিশের উপস্থিতিতে বাড়িতে উঠতে যান। নিহত মোস্তফা কামালের ভগ্নিপতি আকবার মোল্যা, মতিয়ার মোল্যা এবং তাদের লোকজন আমাদের নারীদের বাড়িতে উঠতে বাধা দেন। বাদীপক্ষের লোকজন বাড়িঘর ভাঙচুর ও লুট করে যাচ্ছে। হামলার ভয়ে আমাদের লোকজন বাড়িঘর ফেলে দুই মাস ধরে অন্যত্র বসবাস করছেন।’

আরও পড়ুন: সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা: প্রতিপক্ষের ৩০ জনের নামে মামলা

নিহত মোস্তফা কামালের মেজো ভাই শাহাদত শিকদার বলেন, ‘আসামি পক্ষের লোকজনকে বাড়িঘরে উঠতে বাধা দেওয়া হয়নি। কারো বাড়ি ভাঙচুর ও লুট করা হয়নি। তারা নিজেদের ইচ্ছায় বাড়ি ছেড়ে আমাদের ওপর দোষ চাপানোর চেষ্টা চালাচ্ছে।’

আরও পড়ুন: নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ কাজ করে যাচ্ছে। কেউ আইন শৃঙ্খলার অবনতি করতে চাইলে তাকে ছাড় দেওয়া হবে না।

আরও পড়ুন: নড়াইলে দুর্বৃত্তদের গুলিতে আ.লীগ নেতা আহত

গত ১০ মে রাতে নাম না জানা দুর্বৃত্তদের গুলিতে নিহত হন মল্লিকপুর ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল। এ ঘটনায় গত ১৩ মে নিহত মোস্তফা কামালের ভাই রিজাউল শিকদার বাদী হয়ে ৩০ জনের নামে এবং নাম না জানা আরো ৫-৬ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন। মামলায় ২৩ জন আসামি বর্তমানে জামিনে রয়েছেন।

শরিফুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়