ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ধর্ষণ চেষ্টা মামলায় উকিল বাবা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ২৮ জুন ২০২৪   আপডেট: ১৭:৫২, ২৮ জুন ২০২৪
ধর্ষণ চেষ্টা মামলায় উকিল বাবা গ্রেপ্তার

আনোয়ার উল্লাহ ওরফে আনোয়ার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক নারীকে ধর্ষণ চেষ্টার মামলায় আনোয়ার উল্লাহ ওরফে আনোয়ার (৬০) নামে এক ব্যক্তিকে শুক্রবার (২৮ জুন) সকালে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে, একই দিন সকালে ভুক্তভোগী সোনারগাঁ থানায় মামলা করেন। আসামিকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আনোয়ার সোনারগাঁ উপজেলার কাচঁপুর চেঙ্গাইন বড়ভিটা গ্রামের মৃত আ. রাজ্জাক মিয়ার ছেলে। তিনি মামলার বাদীর বিয়েতে উকিল বাবা হয়েছিলেন। 

মামলার এজাহারে নারী উল্লেখ করেন, প্রায় ২০ বছর আগে আমার বিয়ে হয়। আমার স্বামী একজন অটোরিকশা চালক। বিয়ের সময় আসামি আমার উকিল বাবা হন। উকিল মেয়ে হিসেবে আসামির বাড়িতে আমার নিয়মিত আসা-যাওয়া ছিল। আসামিও আমার বাড়িতে আসতেন। গত ১৪ জুন দুপুর ২টার দিকে আসামির মোবাইল থেকে আমার মোবাইলে কল আসে। জরুরি কথা আছে বলে আসামির স্ত্রী (আমার উকিল মা) আমাকে তাদের বাড়িতে যেতে বলেছেন বলে জানানো হয়। আমি কথা মতো একইদিন বিকেল ৩টার দিকে সোনারগাঁ থানাধীন চেঙ্গাইন বড়ভিটা সাকিনস্থ আসামির বাড়িতে যায়। বাড়িতে আনোয়ার একা ছিলেন। উকিল মা কোথায় জানতে চাইলে আনোয়ার বলেন তিনি বাইরে গেছেন। এরপর তিনি (আনোয়ার) আমাকে তার শয়ন কক্ষে বসতে বলেন এবং ধর্ষণের চেষ্টা করেন। আমি চিৎকার শুরু করলে আসামি আমাকে ছেড়ে দেন। পরে আমি বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানাই। আমার স্বামীর সহযোগিতায় থানায় এসে মামলা করি। আনোয়ারের আত্নীয়-স্বজনরা আমাদের বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, ‘মামলা হওয়ার পর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।’

অনিক/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়