ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

লালমনিরহাটে পৃথক দুর্ঘটনায় নিহত ২

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ২৮ জুন ২০২৪  
লালমনিরহাটে পৃথক দুর্ঘটনায় নিহত ২

লালমনিরহাটের কালীগঞ্জে পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এরমধ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সামছুল হক (৩৫) নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। অন্যদিকে বজ্রপাতে আরাফাত হোসেন (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ জুন) দুপুরে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বালা পাড়া এলাকায় নিজ বাড়িতে সামছুল হক বিদ্যুৎস্পৃষ্ট হন। তিনি ওই এলাকার মৃত বদিউজ্জামানের ছেলে। তিনি কুড়িগ্রাম জেলার রাজারহাট ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিজ বাড়ির উঠানে বাঁশের টুকরা সরানোর সময় বাড়ির এক ঘর থেকে অন্য ঘরে বিদ্যুৎসংযোগ দেওয়া লাইন তার শরীরে ছিড়ে পড়ে বিদুৎস্পৃষ্ট হন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে শুক্রবার (২৮ জুন) দুপুরে উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের কাঞ্চনশ্বর দুল্লার বাজার এলাকায় বজ্রপাতে আরাফাত হোসেন নিহত হয়। সে ওই এলাকার ভাঙরি ব্যবসায়ী ইব্রাহিমের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আরাফাত দুপুর আড়াইটার দিকে বৃষ্টি শুরু হলে বাধে থাকা তাদের গরু বাড়িতে নিয়ে আসার জন্য যায়। গরু বাড়িতে নিয়ে আসার পথে বজ্রপাত হয়ে আরাফাত অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে অসুস্থ দেখতে পেয়ে তার বাবা চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বজ্রপাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির।

জামাল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়