ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

হাকিমপুর পৌরসভার বাজেট ঘোষণা

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ২৮ জুন ২০২৪   আপডেট: ২০:৪৯, ২৮ জুন ২০২৪

দিনাজপুরের হাকিমপুর (হিলি) পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের ২৬ তম উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২৮ জুন) বিকেলে  পৌরসভার সভাকক্ষে পৌর মেয়র জামিল হোসেন বাজেট ঘোষণা করেন। 

সাধারণ সংস্থাপন, শিক্ষা, সংস্কৃতি ও খেলাধুলা, জনস্বাস্থ্য, পরিবেশ ও বর্জ্য ব্যবস্থাপনা, দুর্যোগ ব্যবস্থাপনা ও জরুরি ত্রাণসহ জনগণের সেবার মান বাড়ানোর লক্ষ্যে মোট ৩৯ কোটি ৫৩ লাখ ৯৭ হাজার ৩৩৬ টাকার বাজেট ঘোষণা করেন মেয়র জামিল হোসেন।

পৌর বাজেটে চলতি অর্থবছরের জন্য রাজস্ব আয় ধরা হয়েছে ২ কোটি ৩ লাখ ৫৯ হাজার ২১২ টাকা। বিভিন্ন সংস্থা থেকে উন্নয়ন বাবদ আয় ধরা হয়েছে ৩৭ কোটি ৫০ লাখ ৩৮ হাজার ১২৪ টাকা। বাজেটে রাজস্ব ব্যয় ধরা হয়েছে ২ কোটি ১ লাখ ৯৮ হাজার ৪৭৪ টাকা। বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য ব্যয় ধরা হয়েছে ৩৭ কোটি ৫০ লাখ ৩৮ হাজার ১২৪  টাকা। রাজস্ব স্থিতি থাকবে ১ কোটি ৬০ হাজার ৭৩৮ টাকা।

পৌর মেয়র জামিল হোসেন চলন্তের সভাপতিত্বে বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম, কাউন্সিলর দুলাল হোসেন, কাউন্সিলর বাবুল হোসেন, কাউন্সিলর শামীম সরদার, কাউন্সিলর ফারুক মল্লিক,বকাউন্সিলর রতন চন্দ্র, নারী কাউন্সিলর ইয়াসমিন সরকার চায়না, নারী কাউন্সিলর মোছা সেতু, নারী কাউন্সিলর উম্মে কুলছুম প্রমুখ।

মোসলেম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ