ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

নেত্রকোণায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী নিহত

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৬, ২৮ জুন ২০২৪  
নেত্রকোণায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী নিহত

নেত্রকোণায় ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশা উল্টে সুজন বর্মন (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এসময় তিন জন আহত হয়েছেন। শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে নেত্রকোণা-মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার কান্দুলিয়া শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে দুর্ঘটনাটি হয়। 

নিহত সুজন বর্মন ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ধলা গ্রামের বরেন্দ্র চন্দ্র বর্মনের ছেলে। তিনি নেত্রকোণার মোহনগঞ্জে তার ভগ্নিপতির স্বর্ণের দোকানে কাজ করতেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্র জানায়, আজ সকালে সুজন বর্মন তার স্ত্রীকে নিয়ে সিএনজি অটোরিকশায় করে মোহনগঞ্জ থেকে কিশোরগঞ্জে তার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার কান্দুলিয়া শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে একটি ট্রাককে ওভারটেক করতে যায় অটোরিকশাটি। এসময় ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি সড়কের পাশে পড়ে যায়। ফলে অটোরিকশার চার যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক সুজন বর্মনকে মৃত ঘোষণা করেন। অন্য আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। 

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, সড়ক দুঘর্টনায় একজন নিহত ও তিন জন আহত হয়েছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে আছে। নিহতের পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে  ব্যবস্থা নেওয়া হবে।

দেলোয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়