ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

জীবননগরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম 

চুয়াডাঙ্গা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০১, ২৮ জুন ২০২৪  
জীবননগরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম 

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব উদ্দিনকে (৬৫) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তাকে জীবননগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমিক চিকিৎসা শেষে যশোর মেডিক্যাল কলেজে হাসপাতালে রেফার্ড করেছেন চিকিৎসক। শুক্রবার (২৮ জুন) রাত ৮টার দিকে মনোহরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মন্টু সড়কে হামলাটি হয়। 

আহত সোহরাব উদ্দিন একই গ্রামের মৃত আব্দুল গোলাম রহমান খানের ছেলে। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

জীবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবিদ হাসান জানান, আজ শুক্রবার রাত ৮টার দিকে ইউপি চেয়ারম্যান সোহরাব উদ্দিন মনোহরপুর গ্রামের আলা মোড় থেকে চা পান করে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মন্টু সড়কে আসলে মোটরসাইকেলে আসা দুই দুর্বৃত্ত পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে সোহরাব উদ্দিনের পিঠে কোপ দেয়। ইউপি চেয়ারম্যানের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা সোরহাব উদ্দিনকে উদ্ধার করে জীবননগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক ডা. আজিজ প্রাথমিক চিকিৎসা শেষে সোরহাব উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য  যশোর মেডিক্যাল কলেজে হাসপাতালে রেফার্ড করেন। 

এদিকে, ঘটনার পর চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দীন আল আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, পুলিশ অপরাধীদের আটককের জন্য কাজ করছে। 

মামুন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়