ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

চাচার মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ভাতিজার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ২৯ জুন ২০২৪  
চাচার মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ভাতিজার

গাজীপুরের শ্রীপুরে চাচার মৃত্যুর খবর শুনে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ভাতিজা মামুন (২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও ২ জন।

শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৬টায় মাওনা-কালিয়াকৈর সড়কের উপজেলার বদনীভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বলিশাবাড়ী গ্রামের শাহাজাহান মুন্সির ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার ইকো কটন মিলস কারখানায় চাকরি করতেন। আহত অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি। তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম নিহতের ভাইয়ের বরাত দিয়ে জানান, শ্রীপুরের মাওনা থেকে চাচার মৃত্যুর খবর শুনে সিরাজগঞ্জে যাচ্ছিলেন মামুন। পথে মাওনা-কালিয়াকৈর সড়কের উপজেলার বদনীভাঙ্গা এলাকায় সিএনজি ও প্রাইভেটকারের সংঘর্ষে তিন যাত্রী আহত হন। স্থানীরা তাদেরকে উদ্ধার করে মাওনার একটি হাসপাতালে নিয়ে আসে। ওই হাসপাতাল থেকে মামুনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অপর দুইজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে মামুনকে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাদের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক শাহরিনা নাসরিন জানান, মৃত অবস্থায় মামুন নামে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে শ্রীপুর থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

রফিক/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়