ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

যুবকের পুরুষাঙ্গ কেটে ক্ষতবিক্ষত করলেন প্রেমিকা

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৬, ২৯ জুন ২০২৪  
যুবকের পুরুষাঙ্গ কেটে ক্ষতবিক্ষত করলেন প্রেমিকা

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় যুবকের পুরুষাঙ্গ কেটে ক্ষতবিক্ষত করে তার প্রেমিকা পালিয়ে গেছেন। শনিবার (২৯ জুন) বিকেলে উপজেলার আলতাফ মাস্টার ঘাটের কলাপাতা রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাওহিদুল ইসলামকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তাওহিদুল ইসলাম চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোয়া এলাকার অহিদুর রহমান জমাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে তাওহিদুল ইসলামের সঙ্গে ওই এলাকার এক গৃহবধূর প্রেমের সর্ম্পক চলে আসছে। প্রায়ই তারা বিভিন্ন স্থানে ঘুরতে বের হন। শনিবার দুপুরে ফরিদগঞ্জ এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশায় রায়পুরের আলতাফ মাস্টার ঘাট এলাকায় ঘুরতে আসেন। এক পর্যায়ে তাওহিদুল ইসলামের মোবাইল ফোন নিয়ে ওই নারী দেখতে পান— তার বান্ধবীর সঙ্গেও গোপনে প্রেমের সর্ম্পক চালিয়ে আসছেন তাওহিদুল। এ ঘটনার জের ধরে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে কৌশলে কলাপাতা রেস্টুরেন্টের ভিতরে তাওহিদুল ইসলামের পুরুষাঙ্গ কেটে পালিয়ে যান ওই নারী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।  

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বলেন, যুবককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই নারীর পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। তাকে ধরতে পুলিশের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

জেলা সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর বলেন, তাওহিদুল ইসলামের পুরুষাঙ্গের ৯০ ভাগ কেটে গেছে। এখনও তিনি শংকামুক্ত নন। তার চিকিৎসা চলছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ২৪ ঘণ্টার আগে কিছুই বলা যাচ্ছে না।

অভিযোগ রয়েছে, দীর্ঘ দিন থেকে আলতাফ মাস্টার ঘাটে গড়ে উঠা রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপ চলে আসছে। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সকাল থেকে দুপুর পর্যন্ত স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা সেখানে যাতায়াত করেন। 

লিটন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়