ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

বরিশালে বাবা-ভাইসহ মালয়েশিয়া প্রবাসী গ্রেপ্তার

বরিশাল সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৯, ২৯ জুন ২০২৪  
বরিশালে বাবা-ভাইসহ মালয়েশিয়া প্রবাসী গ্রেপ্তার

জাবেদ হোসেন ইমন, খলিলুর রহমান ও মো. কাউসার

বরিশালে মালয়েশিয়া প্রবাসীর স্বর্ণালংকার ও মোবাইল ফোন আত্মসাতের চেষ্টা মামলায় জাবেদ হোসেন ইমন (২০) নামে আরেক প্রবাসীকে তার বাবা ও ভাইসহ গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (২৯ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান। 

বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ লামচরি গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মালয়েশিয়া প্রবাসীর স্বর্ণালংকার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন, দক্ষিণ লামচরি গ্রামের বাসিন্দা খলিলুর রহমান প্যাদা (৪৫), তার মালয়েশিয়া প্রবাসী ছেলে জাবেদ হোসেন ইমন (২০) ও অপর ছেলে মো. কাউসার (২৩)। মামলার বাদী হলেন, ঢাকার নবাবগঞ্জ এলাকার বাসিন্দা আরিফুল ইসলাম।

মামলার বরাত দিয়ে ওসি আসাদুজ্জামান জানান, মামলার বাদীর ফুফাত ভাই ফয়সাল আহমেদ শুভ্র ৬ বছর ধরে মালয়েশিয়া থাকেন। মালয়েশিয়ায় ইমন ছিলেন তার সহকর্মী। গত ২২ জুন ইমন দেশে ফেরেন। শুভ্র তার কাছে ৮ লাখ ৮৩ হাজার টাকার স্বর্ণালংকার ও একটি দামি মোবাইল ফোন পাঠান। সেই মালামালগুলো হজরত শাহজালাল বিমানবন্দর থেকে বাদী আরিফুল ইসলামের সংগ্রহ করার কথা ছিল। এ জন্য আরিফুর ইসলাম বিমানবন্দরে অবস্থান করলে ইমন কৌশলে সেখান থেকে পালিয়ে যান। পরে ইমনের ঠিকানা সংগ্রহ করে লামচরি গ্রামে যান আরিফুল ইসলাম। ইমনের বাড়িতে গিয়ে স্বর্ণালংকার ও মোবাইল ফোন চাইলে তিনি সেগুলো এয়ারপোর্টে আসা স্বজনকে দিয়ে দিয়েছেন বলে জানান। তখন আরিফুল ইসলাম কাউনিয়া থানায় মামলা করেন। 

মামলার সূত্র ধরে পুলিশ দুই ছেলেসহ বাবাকে গ্রেপ্তার করে এবং আত্মসাৎকৃত মালামাল উদ্ধার করে। পরবর্তীতে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

আরিফুর/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়