ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাস চাপায় স্কুলছাত্রীর মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ৩০ জুন ২০২৪  
মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাস চাপায় স্কুলছাত্রীর মৃত্যু

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে রুমাইসা নামের স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

শনিবার (২৯ জুন) সন্ধ্যায় টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুমাইসা কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার ফেরদৌস মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

নিহতের স্বজন মুক্তা আক্তার বলেন, দুইদিন আগে রুমাইসা তার ফুফু শাহিন বেগমের সাথে ফুফুর বাড়ি টঙ্গীবাড়ী উপজেলার ভোরন্ডা গ্রামের মফি হালদারের বাড়িতে বেড়াতে আসেন। শনিবার বিকেলে ভোরন্ডা মামাতো ভাই-বোনদের সাথে মাওয়া এলাকায় ঘুরতে যায় রুমাইসা। সন্ধ্যার দিকে মাওয়া থেকে ফেরার পথে বালিগাঁও বাজারে মোটরসাইকেলের পেছন থেকে ফসকে  রুমাইসা রাস্তায় পড়ে যান। এ সময় ইলিশ পরিবহনের যাত্রীবাহী বাস রুমাইসাকে চাপা দেয়। তাকে উদ্ধার করে স্বজনরা প্রথমে বালিগাঁও মেডি লাইফ ডিজিটাল হাসপাতালে পরে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে  বাসটিকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে পুলিশ যাওয়ার আগেই  স্বজনরা ঘটনাস্থল ত্যাগ করে। বাসটিকে আটক করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এসএম ফেরদৌস হাসন জানান, মেয়েটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মাথায় গুরুতর আঘাতের ফলে অতিরিক্ত রক্তপাত হয়েছে।

রতন/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়