ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

স্বামীর বাইক থেকে ছিটকে সড়কে স্ত্রী, ঘটলো হৃদয়বিদারক ঘটনা

শরীয়তপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ৩০ জুন ২০২৪  
স্বামীর বাইক থেকে ছিটকে সড়কে স্ত্রী, ঘটলো হৃদয়বিদারক ঘটনা

শিপ্রা রাণী

শরীয়তপুরে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শিপ্রা রাণী (২৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। শনিবার (২৯ জুন) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শিপ্রা রাণী ভেদরগঞ্জ উপজেলার ছঁয়গাও ইউনিয়নের সিংগাচুড়া এলাকার তপন হালদারের স্ত্রী।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, দেড় বছর আগে মাদারীপুরের কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকার শিপ্রা রাণীর সঙ্গে একই উপজেলার সিংগাচুড়া এলাকার তপন হালদারের বিয়ে হয়। তপন হালদার ইউনিয়ন স্বাস্থ্য সহকারী হিসেবে চাকরি করেন।

শুক্রবার তপন হালদারের সঙ্গে উপজেলার আলীনগর ইউনিয়নের রাজারচর এলাকায় ননদের বাড়ি বেড়াতে গিয়েছিলেন শিপ্রা। শনিবার দুপুরে সেখান থেকে ফিরছিলেন তারা। এ সময় শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের মোল্লা বাড়ি এলাকায় আসলে অসতর্কতাবসত তপন হালদারের মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন শিপ্রা। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের প্রতিবেশী কিরণ হালদার বলেন, দেড় বছর আগে তাদের বিয়ে হয়েছিল। পারিবারিকভাবে তারা ভীষণ সুখী ছিলেন। বোনের বাড়ি থেকে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে স্ত্রী মাথায় গুরুতর আহত হন। পরে ঢাকায় হাসপাতালে মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য রুহুল ওঝা বলেন, নিহতের মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। আমি খবর পেয়ে বাড়িতে গিয়েছিলাম। ঘটনাটি আসলেই হৃদয়বিদারক।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মণ্ডল বলেন, তিনি সদর উপজেলার আংগারিয়া এলাকায় দুর্ঘটনার শিকার হয়েছিলেন। পরে ঢাকা মেডিক্যালে তার মৃত্যু হয় বলে জানতে পেরেছি। বিষয়টি আসলেই দুঃখজনক একটি ঘটনা।

/আকাশ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়