ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

বরগুনায় অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ নিহত ২

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ৩০ জুন ২০২৪  
বরগুনায় অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ নিহত ২

বরগুনায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় রুবেল সিকদার নামে একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। অপরদিকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে অ্যাম্বুলেন্সযাত্রী পুষ্প বেগম নামে এক নারী প্রাণ হারিয়েছেন। পুষ্প বেগম তার ছেলের মরদেহ নিয়ে বরিশাল থেকে কলাপাড়ায় নিজ বাড়িতে ফেরার সময় এ দুর্ঘটনায় পড়েন।

রোববার (৩০ জুন) সকাল ৬ টায় ঢাকা-কুয়াকাটা মহাসড়কের বরগুনার আমতলীর ডাক্তারবাড়ি এলাকায়  এই দুর্ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস জানায়, রোববার ভোররাত ৪ টার দিকে লিভার সমস্যায় বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান আলম হাওলাদার। এরপর একটি লাশবাহী অ্যাম্বুলেন্সে তার মরদেহ নিয়ে মা পুষ্প বেগম নিজ বাড়ি পটুয়াখালীর কলাপাড়ার গন্ডাবাড়ি এলাকায় যাচ্ছিলেন। তারা আমতলীর ডাক্তারবাড়ি এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সযাত্রী পুষ্প বেগম এবং মোটরসাইকেল চালক রুবেল সিকদার মারা যান। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস দুজনের মৃতদেহ উদ্ধার করে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন ৩ জন। 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, মৃতদেহ হাসপাতাল থেকে থানায় আনা হয়েছে। কিছু আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ইমরান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়