ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে কলেজছাত্র নিখোঁজ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ৩০ জুন ২০২৪  
ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে কলেজছাত্র নিখোঁজ

নিখোঁজ কলেজছাত্র নাজমুস সাকিব

‘আমি তোকে না পাঠালে আজ এমন হতো না। কই গেলিরে মুনি। পায়ে ধরি ফিরে আয়। আপনাদের পায়ে ধরি যেখান থেকে পারেন ছেলেকে এনে দেন।’

একমাত্র সন্তান হারানোর শোকে কাঁদতে কাঁদতে কথাগুলো বলছিলেন মোছা. রাশিদা বেগম। তিনি কু‌ষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের বাঁশআড়া গ্রামের ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের স্ত্রী।

গত বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে জনতা ব্যাংক কুমারখালী শাখায় নগদ ৫ লাখ টাকা জমা দিতে গিয়ে নিখোঁজ হয়েছেন রাশিদা-রাজ্জাক দম্পতির একমাত্র সন্তান নাজমুস সাকিব (১৭)। সে কুষ্টিয়া সেন্ট্রাল কলেজের একাদশ শ্রেণির ছাত্র। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তাকে না পেয়ে ঘটনার দিন রাতেই থানায় লিখিত অভিযোগ করেছেন তার বাবা।

এদি‌কে নিখোঁজের ৩ দিন অতিবাহিত হলেও সাকিবের সন্ধান পাননি তার স্বজনরা। সাকিবের বাবা আব্দুর রাজ্জাক জানান, ঘটনার‌ দিন দুপুরে কুমারখালী জনতা ব্যাংকে তার হিসাব নম্বরে নগদ ৫ লাখ টাকা জমা দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিল তার ছে‌লে। কিন্তু সে ব্যাংকে টাকাও জমা দেয়নি। বাড়িতেও ফিরে আসেনি।

তার দা‌বি, টাকার জন্য অজ্ঞাত কেউ তার ছেলেকে গুম করতে পারে বা তার ছেলের সাথে খারাপ কিছুও ঘটতে পারে। তিনি দ্রুত তার ছেলেকে জীবিত উদ্ধারের জন্য পু‌লি‌শের হস্তক্ষেপ কামনা করেছেন।

জনতা ব্যাংক কুমারখালী শাখার ব্যবস্থাপক বদিউজ্জামান বাবলু জানান, আব্দুর রাজ্জাক একজন ভাল ব্যবসায়ী। নিয়মিত ব্যাংকে লেনদেন করেন তিনি। তবে সেদিন রাজ্জাকের হিসাব নম্বরে কোনো লেনদেন হয়নি। তার ছেলেও ব্যাংকে আসেনি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন নিখোঁজ ছাত্রের বাবা। তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

কাঞ্চন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়