ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ আসামির যাবজ্জীবন

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৬, ৩০ জুন ২০২৪  
টাঙ্গাইলে হত্যা মামলায় ৪ আসামির যাবজ্জীবন

টাঙ্গাইলে একটি হত্যা মামলার চার আসামিকে যাবজ্জীবন কারদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সাজা দেওয়া হয়েছে। রোববার (৩০ জুন) দুপুরে টাঙ্গাইলের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাহমুদুল হাসান রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন- জেলার ধনবাড়ী উপজেলার নরিল্যা গ্রামের হযরত আলীর ছেলে মো. শামসু (৫৩), মতিয়ার রহমানের ছেলে লুৎফর রহমান (৪১), সিতালু রবি দাসের ছেলে নরেশ রবি দাস (৩৯) এবং সবতপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে নজরুল (৩২)। 

বাদী পক্ষের আইনজীবী মুহাম্মদ আব্দুল বাছেত জানান, ধনবাড়ীর নরিল্যা গ্রামের ইসমাইল হোসেন (২৫) ২০১৮ সালের ১৭ মে বাড়ি থেকে বের হয়ে কেনাকাটা করতে যান নরিল্যা হাটে। এসময় আসামিরা তাকে ধরে নিয়ে যায়। তারা ইসমাইলকে মারধর করেন। পরে তাকে একটি ভ্যানগাড়িতে তুলে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে রওনা হন। পথেই ইসমাইলের মৃত্যু হয়। আসামিরা ইসমাইলের মরদেহ নরিল্যা কলেজের পাশে একটি ডোবার মধ্যে ফেলে দেন। দুইদিন পর স্থানীয় লোকজন  মরদেহ দেখতে পায়। পুলিশ মরদেহ উদ্ধারের পর ইসমাইলের স্বজনরা তাকে শনাক্ত করেন। পরে একই বছরের ২০ মে নিহত ইসমাইলের বড় ভাই মো. ইব্রাহিম বাদী হয়ে ধনবাড়ী থানায় হত্যা মামলা করেন।

রাষ্ট্র পক্ষের আইনজীবী মনিরুল ইসলাম খান জানান, সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক রোববার রায় ঘোষণা করেছেন। রায় ঘোষণার সময় চার আসামি আদালতে হাজির ছিলেন। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

কাওছার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়