ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

বাগেরহাট ও মাগুরায় বজ্রপাতে নিহত ২

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৫, ৩০ জুন ২০২৪  
বাগেরহাট ও মাগুরায় বজ্রপাতে নিহত ২

বাগেরহাট ও মাগুরায় বজ্রপাতে ইকলাস শেখ (৫০) এবং তামিম মোল্ল্যা (২২) নামে দুই জনের মৃত্যু হয়েছে। রোববার (৩০ জুন) বিকেলে মারা যান তারা।

বাগেরহাটের রামপালে দিনমজুর ইকলাস শেখের মৃত্যু হয়। উপজেলার সুন্দরপুরের একটি মৎস্য ঘেরে কাজ করার সময় বজ্রপাত হলে মারা যান তিনি। ইকলাস শেখ রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের শোলাকুড় গ্রামের হাসেম শেখের ছেলে। তিনি দিনমজুর হিসেবে কাজ করতেন। 

বাইনতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ বলেন, ‘আজ সকাল থেকে টানা বৃষ্টি হয়েছে রামপালে। বৃষ্টির ভেতর উপজেলার সুন্দরপুরে সুদর্শন সরকারের মৎস্য ঘেরে দিনমজুর হিসেবে কাজ করছিলেন ইকলাস শেখ। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা তার লাশ ঘের থেকে বাড়িতে নিয়ে যায়। সোমবার (১ জুলাই) সকালে তাকে দাফন করা হবে।’

অন্যদিকে, মাগুরা সদর উপজেলা চন্দপ্রতাপ গ্রামে জমি থেকে গরু নিয়ে ফেরার সময় বজ্রপাতে মারা যাওয়া যুবকের নাম তামিম মোল্ল্যা (২২)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বিকেল পৌনে ৫টার দিকে বৃষ্টি শুরু হয়। ফসলের মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার সময় পথে বজ্রপাত হলে তামিম গুরুতর আহত হন।
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যার সদর হাসাপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তামিমকে মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেহিদ রাসেল বলেন, চন্দপ্রতাম গ্রামের এক যুবক বজ্রপাতে মারা গেছেন বলে শুনেছি।

শহিদুল/শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়