ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

হত্যার পর লাশ খুঁজলো খুনি: পুলিশ

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ১ জুলাই ২০২৪   আপডেট: ১৮:০২, ১ জুলাই ২০২৪
হত্যার পর লাশ খুঁজলো খুনি: পুলিশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্কুল ছাত্র তামিম ইকবালকে হত্যা করেন মেহেদী হাসান মুন্না। পরে তামিমের লাশ খুঁজতে তার পরিবারের সঙ্গে যোগ দেন তিনি। সোমবার (১ জুলাই) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও আপারেশন) চাই লাউ মারমা।

চাই লাউ মারমা বলেন, গত শনিবার দুপুরে বাড়ি থেকে পার্শ্ববর্তী সীমতলা মাঠে যায় তামিম। সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি ফিরে না আসায় তামিমকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেন পরিবারের সদস্যরা। পরে তারা মাইকিংও করেন। গতকাল রোববার সকালে গোলাকান্দাইল এলাকার এসআরবি নামে একটি ইটভাটার পরিত্যক্ত ভবনের সিঁড়ির নিচে তামিমের বিবস্ত্র মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 

তিনি আরও বলেন, হত্যার পর মুন্না পরিবারের সঙ্গে মিলে তামিমকে খোঁজাখুঁজি করেন। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ও আশপাশের সিসি ক্যামরার ফুটেজ পর্যবেক্ষণ করে মুন্নাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না হত্যার কথা স্বীকার করেছেন। তিনি জানান, মোবাইল ফোনে পর্নোগ্রাফি ভিডিও দেখে তিনি বিকৃত যৌনাচারে আসক্ত হয়ে পড়েন। যৌনাচারের জন্যই ফুটবল খেলার প্রলোভন দেখিয়ে তামিমকে বলাৎকারের পর শ্বাসরোধে হত্যা করে মরদেহ ফেলে পালিয়ে যান তিনি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, গতকাল রোববার দুপুর ১টার দিকে মুন্নাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল দিবাগত রাতে হত্যা মামলাটি হয়।

অনিক/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়