ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিদ্যুৎ অফিসে সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ১ জুলাই ২০২৪   আপডেট: ২১:১৫, ১ জুলাই ২০২৪
বিদ্যুৎ অফিসে সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

ঝিনাইদহ বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলীর অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন সময় সংবাদের প্রতিনিধি লোটাস রহমান সোহাগ।

সোমবার (১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ঝিনাইদহ ওজোপাডিকো’র (ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি.) নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরী তার ক্যামেরা ও মোবাইল কেড়ে নিয়ে ভাঙচুর করেন।

লোটাস রহমান সোহাগ জানান, জেলার বিদ্যুৎ গ্রাহকদের বিভিন্ন সময় অতিরিক্ত বিল, অতিরিক্ত টাকা দাবি, নোটিশ ছাড়া সংযোগ বিচ্ছিন্ন ও অতিরিক্ত লোডশেডিং এমন অভিযোগ রয়েছে ওজোপাডিকো’র নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরী বিরুদ্ধে।

গত ২৭ জুন রাতে ঝিনাইদহ ওজোপাডিকো’র নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলামের ব্যক্তিগত গাড়িতে তার মেয়ের গৃহশিক্ষককে তার বাসায় পৌঁছে দিতে যায়। এ বিষয়ে স্থানীয় সাংবাদিক তাকে ফোন করে বক্তব্য নেন। ওইদিন রাতে ওই সাংবাদিকের বাড়ি ও ব্যবসায় প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ অবৈধভাবে বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এসব ঘটনার সংবাদ সংগ্রহ করতে সোমবার সকালে সময় সংবাদের প্রতিনিধি লোটাস রহমান সোহাগ নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরীর অফিসে গেলে তিনি ক্ষুব্ধ হন। এক পর্যায়ে তিনি সময় সংবাদের ক্যামেরা ও সাংবাদিকসহ চিত্র সাংবাদিকের মোবাইল কেড়ে নেন ও লাঞ্ছিত করেন। খবর পেয়ে ঝিনাইদহের কর্মরত সাংবাদিকরা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে। পরে অফিসের সামনে নির্বাহী প্রকৌশলীর অপসারণের দাবিতে বিক্ষোভ করে।

এ ঘটনার নিন্দা জানিয়ে দ্রুত এ ঘটনার বিচার দাবি করে নির্বাহী প্রকৌশলীর অপসারণ দাবি করেছেন জেলায় কর্মরত সাংবাদিকরা। এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরীর ফোনে কল দেওয়া হলে তিনি ফোন রিসিভ করেন নি।

সোহাগ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়