ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

রাজশাহীর সাবেক এমপি নাদিম মোস্তফার দাফন সম্পন্ন

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৮, ১ জুলাই ২০২৪  
রাজশাহীর সাবেক এমপি নাদিম মোস্তফার দাফন সম্পন্ন

রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা অ্যাডভোকেট নাদিম মোস্তফার দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুর ২টার পর মহানগরীর হেতেম খাঁ কবরস্থানে তাকে শায়িত করা হয়। এর আগে, রাজশাহীর কেন্দ্রীয় শাহ মখদুম (রহ.) ঈদগাহে তার চতুর্থ জানাজা অনুষ্ঠিত হয়।

নাদিম মোস্তফা গতকাল রোববার দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৫৮ বছর। 

আরও পড়ুন: সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফা মারা গেছেন

নাদিম মোস্তফার জানাজায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত এবং মহানগর ও জেলা বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া যুবদল, ছাত্রদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণির মানুষ জানাজায় অংশ নেন।

সোমবার সকাল ১০টায় নির্বাচনি এলাকা দুর্গাপুরে এবং সকাল ১১টায় পুঠিয়ায় নাদিম মোস্তফার জানাজা অনুষ্ঠিত হয়। গতকাল রোববার আছরের নামাজের পর রাজধানী ঢাকার নয়াপল্টনে নাদিম মোস্তফার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। 

নাদিম মোস্তফা রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসন থেকে ১৯৯৬ এবং ২০০১ সালে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন। 

কেয়া/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়